Varsity Admission Program 2023 (Physics)

এইস এস সি ২০২২ এবং ২০২৩ পরীক্ষার্থী, তোমাদের যাদের টার্গেট মেডিকেল, ভার্সিটি ও ইঞ্জিনিয়ারিং তাদের জন্য পদার্থ বিজ্ঞান ফুল কোর্সটি সব চাইতে গুরুত্ব পূর্ণ। এখানে বেসিক থেকে এডমিশন এর মোস্ট ডিফিকাল্ট প্রবলেম গুলো সলভ করা হবে। সাথে প্রত্যেকটি ক্লাসে এক্সাম এবং সেই এক্সাম এর প্রশ্ন সল্ভ এর জন্য থাকবে ডেডিকেটেড ক্লাস। বিগত ১০ বছর এর ভার্সিটি এর প্রশ্ন সল্ভ ক্লাস থাকবে যেখানে প্রত্যেকটি প্রশ্ন ধরে ধরে বেসিক সহ সল্ভ করা হবে।



 
সময় খুব কম, তুমি কতটা পারো তার উপর কখনই তোমার রেজাল্ট নির্ভর করবে না। তোমার মেনেজমেন্ট কেমন তার উপর তোমার পরীক্ষার ফল নির্ভর করবে। আর তার জন্য তোমার দরকার সঠিক গাইড লাইন। শর্ট টেকনিক, স্ট্রং বেসিক ও বিগত বছরের প্রশ্ন সল্ভ। তোমাদের দুর্বলতা ও চাহিদা চিহ্নিত করে পদার্থ বিজ্ঞান এর এই সম্পূর্ন এডমিশন কোর্স সাজানো হয়েছে।
কোর্স ডিটেইলসঃ
মোট লেকচার ক্লাসঃ ৩৫ টি
মোট পরীক্ষাঃ ৩৫ + ৫ = ৪০ টি
প্রশ্ন সল্ভ ক্লাসঃ ১০ টি (২০০০+ প্রশ্ন সল্ভ)
রিভিশন + প্রবলেম সল্ভ ক্লাসঃ ৫ টি
সাথে থাকছে অধ্যায় ভিত্তিক লেকচার শীট।
মোট ক্লাসঃ ৫০ টি
তুমি ও তোমার বন্ধুর স্বপ্ন পূরন এর লক্ষ্যে আমি আছি তোমার পাশে। তোমার কাজ একটাই সঠিক সময়ে সঠিক পড়া টা করে দেয়া এবং আমার দিক নির্দেশনা মেনে চলা। বিজয় সুনিশ্চিত হতে বাধ্য। প্রত্যেকটি পরীক্ষার প্রশ্ন সল্ভ + ঐ পর্যন্ত পরীক্ষার প্রবলেম সল্ভ সব কিছুই থাকছে ধাপে ধাপে, যাতে তোমাদের উপর চাপ না পড়ে এবং তোমরা সুন্দর ভাবে পড়া গুছিয়ে নিতে পার।
আমার দৃঢ় বিশ্বাস, ৬ বছরের অভিজ্ঞতা থেকে বলছি, এই ৫০ টি ক্লাস তুমি আমার সাথে করার পর যে কোন ভর্তি যুদ্ধে পদার্থ বিজ্ঞান এর উত্তর তুমি নির্ভয়ে করে আসবে।

Start Class Now